সিঙ্গাপুরের বিদেশী কর্মীদের জন্য যে সকল ভিসা আছে জানুনঃ প্রতারিত হবেন না



অনেকেই ফ্রি ভিসা বা রিলিজ ভিসা / পাস সম্পর্কে জানতে চেয়েছেন, তাদের উদ্দেশ্যে বলছি- সিঙ্গাপুরে আমার জানামতে এ ধরনের কোন ভিসা বা পাস নাই। সিঙ্গাপুরে পাড়ি জমানোর আগে জেনে নিন কাজের ভিসা বা পাস সম্পর্কে। সিঙ্গাপুরে যে সকল পাস / ভিসা রয়েছে সেগুলঃ



পেশাজীবি বা প্রফেশনালদের জন্য
১) এমপ্লয়মেন্ট পাস – যোগ্যতাসম্পন্ন বৈদেশিক প্রফেশনাল, ম্যানেজার এবং এক্সিউটিভ যাদের মাসিক বেতন নুন্যতম ৩৩০০ সিঙ্গাপুরী ডলার।
২) এন্ট্রি পাস – মুলত যারা সিঙ্গাপুরে নতুন ব্যবসা খুলতে যাচ্ছেন
৩) পারসোনালাইসড এমপ্লয়মেন্ট পাস - উচ্চ বেতনভুক্ত এমপ্লয়মেন্ট পাস ধারনকারী ও বৈদেশিক প্রফেশনাল

দক্ষ ও আধাদক্ষ কর্মীদের জন্য
১) এস পাস – মধ্যম লেভেল এর দক্ষ কর্মী যাদের নুন্যতম বেতন ২২০০ সিঙ্গাপুরী ডলার এবং যারা এমওএম এর নীতিমালা অনুযায়ী যোগ্যাতাসম্পন্ন।
২)ওয়ার্ক পারমিট – আধাদক্ষ কর্মী যারা কন্সট্রাকশন, মেশিনারী, মেরিন বা সেবামূলক প্রতিষ্ঠানে কাজ করবে।
৩) গৃহকর্মীদের ওয়ার্ক পারমিট – সিঙ্গাপুরের বাসাবাড়ীতে কাজের জন্য এ পারমিট দেওয়া হয়।
৪) এছাড়া বিদেশী শিল্পীদের বার, হোটেল বা নাইটক্লাবে কাজের জন্য পারমিটের ব্যবস্থা আছে।

বিদেশী ছাত্রছাত্রী ও প্রশিক্ষনার্থীদের জন্য
বিদেশী ছাত্রছাত্রী ও প্রশিক্ষনার্থীদের জন্য ৩ রকমের পাস আছে।

পরিবারের সদস্যদের জন্য পাস
১) এমপ্লয়মেন্ট পাস ও এস পাস ধারীদের পরিবারের সদস্যদের (বউ / স্বামী ও ছেলেমেয়ে) জন্য শর্ত পুরন সাপেক্ষ্যে ডিপেন্ডন্ট পাস দেওয়া হয়।
২) স্থায়ী বাসিন্দা, এমপ্লয়মেন্ট পাস ও এস পাস ধারীদের পরিবারের সদস্যদের (পিতামাতা / প্রতিবন্ধী ছেলেমেয়ে) জন্য শর্ত পুরন সাপেক্ষ্যে দীর্ঘমেয়াদের ভ্রমন পাস / লং টার্ম ভিসিট পাস দেওয়া হয়।

অন্যান্য পাস / ভিসাঃ
স্বল্প সময়ের নিয়োগপ্রাপ্ত (সর্বোচ্চ ৬০ দিন) বিদেশী নাগরিকদের জন্য রয়েছে মিসেলেনিয়াস ওয়ার্ক ভিসা।
এর বাইরে সিঙ্গাপুরে কাজের জন্য কোন ভিসার তথ্য নেই। বিস্তারিত জানার জন্য সিঙ্গাপুরের জনশক্তি মন্ত্রনালয়ের সাথে যোগাযোগ করা যেতে পারে।

সূত্রঃ এমওএম সিঙ্গাপুর।

20 comments:

  1. Replies
    1. সিঙ্গাপুরের বিদেশী কর্মীদের জন্য যে সকল ভিসা আছে জানুনঃ প্রতারিত হবেন না - Fortune Hunter >>>>> Download Now

      >>>>> Download Full

      সিঙ্গাপুরের বিদেশী কর্মীদের জন্য যে সকল ভিসা আছে জানুনঃ প্রতারিত হবেন না - Fortune Hunter >>>>> Download LINK

      >>>>> Download Now

      সিঙ্গাপুরের বিদেশী কর্মীদের জন্য যে সকল ভিসা আছে জানুনঃ প্রতারিত হবেন না - Fortune Hunter >>>>> Download Full

      >>>>> Download LINK Kr

      Delete
  2. শিঙ্গাপুর সপিংমলে কাজের ভিসায় বেতন কত

    ReplyDelete
  3. আসছালামু আলাইকুম ভাই সিংগাপুরের কি কোন গাড়ির কোম্পানি ভিসা আছে কি
    আমি Saudi Arabia আছি আর আমার বড় লাইসান্স আছে ১০ বছর ৩২ সিটের বাস চালাই। please আমাকে জানাবেন কি

    ReplyDelete
  4. আমি সিঙ্গাপুরে S Pass ভিসা যেতে চাই কিভাবে এস পাস ভিসা এপ্লাই করতে হবে একটু বলবেন প্লিজ
    My mobile number 01643567842

    ReplyDelete
  5. ভাই আমি ইংলিশে মাষ্টার্স পাশ আমি কি কোন কাজ পাব বলে আশা করা যায়।

    ReplyDelete
  6. আমি কি ভিসা পাব কি

    ReplyDelete
  7. এসির কাজের ভিসা আছে

    ReplyDelete
  8. কতো টাকা খরচ পরবে যেতে

    ReplyDelete
  9. Very informative. Here is the process of Visa On Arrival in Bangladesh – fees, rules, eligibility. If anyone wants you can check.

    ReplyDelete
  10. বর্তমান কি সিঙ্গাপুর ওয়ার্ক পারমিট ভিসা দিচ্ছে।
    দয়া করে একটু জানাবেন।

    ReplyDelete
  11. ০১৩০৪৮০৯৭৬৯
    যোগাযোগ করুন

    ReplyDelete
  12. আসসালামু আলাইকুম ভাই আমি সিঙ্গাপুরে ড্রাইভিং ভিসায় যাইতে ছিলাম কি ভাবে এপ্লাই করব

    ReplyDelete
  13. আমি যেতে চাই সিংগাপুর,,, কোন কাজে গেলে ভালো হবে বলবেন প্লীজ

    ReplyDelete
  14. সঙ্গাপুরের ভালো কম্পানির ভিসা থাকলে জানাবেন।
    01998242526

    ReplyDelete
  15. আমি ২ বছর এস পাশে ছিলাম আবার যেতে চাই ০১৭১৮৭৯৭২০৮

    ReplyDelete
  16. আমি ৫ বছর সিঙ্গাপুরে এস পাশ এ ছিলাম।আমি মালেশিয়ান ভাষায় কথা বলতে পারি।English also good. So how to apply new job. Please let me know.

    ReplyDelete
  17. সিঙ্গাপুরের বিদেশী কর্মীদের জন্য যে সকল ভিসা আছে জানুনঃ প্রতারিত হবেন না - Fortune Hunter >>>>> Download Now

    >>>>> Download Full

    সিঙ্গাপুরের বিদেশী কর্মীদের জন্য যে সকল ভিসা আছে জানুনঃ প্রতারিত হবেন না - Fortune Hunter >>>>> Download LINK

    >>>>> Download Now

    সিঙ্গাপুরের বিদেশী কর্মীদের জন্য যে সকল ভিসা আছে জানুনঃ প্রতারিত হবেন না - Fortune Hunter >>>>> Download Full

    >>>>> Download LINK

    ReplyDelete
  18. আমি টাইলস ও পাইপ পিটিং এর কাজ পারি তাই আমার সিঙ্গাপুর একটা ভালো ভিসার দরকার

    ReplyDelete

Theme images by merrymoonmary. Powered by Blogger.